শ্রীদেবীকে শ্রদ্ধাঞ্জলি দিছেন বনি কাপুর - Boney Kapoor has paid tribute to Sridevi

শ্রীদেবীকে  শ্রদ্ধাঞ্জলি  দিছেন বনি কাপুর - Boney Kapoor has paid tribute to Sridevi

 

শ্রীদেবী বনি কাপুর কে চিরকালের জন্য একা করে দিয়ে বিদায় নিয়েছেন। কিন্তু বনি কাপুরের জীবনে সাথে এখনও একই ভাবে জড়িয়ে আছেন। সম্প্রতি এক সংবাদপত্রে সাক্ষাৎকারে দিয়েছেন  বনি কাপুর, সাক্ষাৎকার দেওয়ার সময় বারবার তাঁর চোখ জলে ভিজে যাছিল।  বলিউডের নাম করা  প্রযোজক বনি কাপুর এখন তাঁর প্রয়াত স্ত্রী শ্রীদেবীকে এক বিশেষ  সম্মান দেওয়ার পরিকল্পনায় রয়েছেন।

 কানাকুসো শোনা যাচ্ছে, বনি কাপুর একটি  ডকোমেন্টারি ফ্লিম তৈরি করতে চলেছেন শ্রীদেবীকে নিয়ে। এর মধ্যে তিনি নাকি ফ্লিম টির জন্য তিনটি নামও ভেবে রেখেছেন। ডকোমেন্টারি ফ্লিম টি রিলিজ হতে পারে – শ্রীদেবী, শ্রী কিংবা শ্রী ম্যাডাম নামে।
সূত্রের খবর অনুজাই, বনি কাপুর এখন দিনরাত ব্যাস্ত হয়ে আছেন শ্রীদেবীকে নিয়ে ডকোমেন্টারি ফ্লিম বানাতে , তিনি নিজেই ফ্লিমের সমস্ত ছোটবড় কাজ  দেখছেন। ইতিমধ্যে তিনি ছবির জন্য  রেজিস্টারও করিয়ে রেখেছেন তিনটি নামেই।

যে খবর পাওয়া যাচ্ছে সেটা অনুজাই, দর্শকরা সিনে পর্দায় আরও একবার দেখতে পারবেন  শ্রীদেবীর ফেলে আসা পুরনো সেই দিনগুল কে।  শ্রীদেবী মারা যাওয়ার পর তাঁর সুপার হিট গান ‘হাওয়া হাওয়াই’ তাঁর ভক্তদের মন ভ্রিয়ে দেবে। ডকোমেন্টারি ফ্লিম টি তে দেখা যেতে পারে শ্রীদেবী অভিনীত মুভি গুলির বিশেষ কিছু অংশ। হয়ত সেই কারনেই বনি কাপুর শ্রীদেবীর সুপারহিট কিছু মুভি যেমন - ‘রূপ কি রানি চোরো কা রাজা’, ‘মিস্টার ইন্ডিয়া’, ‘চালবাজ’, ‘চাঁদনী ‘ ছবিগুলোর স্বত্ব নিজের পোডাকশান হাউসের কাছেই রাখতে চাইছেন। তিনি বলিউডের প্রযোজক সংস্থার রেজিস্টার অফিসে নথিভুক্ত করেছেন এই মুভি গুলির নাম।  তবে দর্শকদের অপেক্ষা করতে হবে জানার জন্য ঠিক কি নামে শ্রীদেবী জীবনের ওপর তৈরি ডকোমেন্টারি ফ্লিম টি রিলিজ হয়।

গত ২৪ ফেব্রুয়ারি এক পারিবারিক এক অনুষ্ঠানে  যোগ দিতে দুবাইয়ে গিয়েছিলেন সেখানে এক হোটেলে বার্থ ট্যাবের মধ্যে জলে ডুবে মৃত্যু হয়েছিল তাঁর, তিনি ছিলেন  ভারতের মহিলার সুপারস্টারদের মধ্যে এক জন।বলিউডের-সাথে গোটা দেশে  শোকের ছা পড়েছিল তাঁর প্রয়াণে পড়ে। যেন কেউ বিশ্বাস করতে পারেননি  হঠাৎ করে শ্রীদেবী এমন ভাবে বিদায় নেবেন। তাঁর পরিবারের সব সদস্যই ভেঙে পড়েছিল। তবে এখন আস্তে  আস্তে পরিস্থিতি স্বাভাবিক  হয়েছে। জাহ্নবী কাপুর মায়ের স্মৃতিগুলি মনের ভিতরে লুকিয়ে নিজের আপকামিং মুভির শুটিংয়ে ব্যাস্ত রেখেছেন। কিন্তু বনি কাপুর তাঁর স্ত্রী কে জীবনের প্রতিটি মুহূর্তে মিস করছেন। আর সেই কারনেই হয়ত তিনি এমন ভাবে শ্রীদেবী কে ফিরিয়ে আনার কথা ভাবছেন। তিনি  বিশ্বাস  করেন, এই  ডকোমেন্টারি ফ্লিমের মাধ্যমে তিনি  তাঁর স্ত্রী  সেরা শ্রদ্ধাঞ্জলি জানাতে পারবেন।